মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, দেশে কেউ সংখ্যালঘু নয়, সকল ধর্মের মানুষের জন্য সমঅধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। কিন্তু একটি মহল বা একটি গোষ্ঠী দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে, দেশের সম্প্রীতি বিনষ্ট করছে এবং সরকারকে বেকায়দায় ফেলার জন্য রাতের অন্ধকারে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।  আওয়ামী লীগ সরকার সব সময় হিন্দু সম্প্রদায়ের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করছে, নির্ভয়ে  সকল উৎসব পালন করার জন্য আওয়ামী লীগের নেতা- কর্মীদের সবসময় হিন্দু সম্প্রদায়ের  পাশে থাকার আহ্বান জানান।

তিনি শনিবার বেলা বারোটায় বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়ন শ্রী শ্রী দূর্গা মন্দিরে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর পরিদর্শনকালে এসব কথা বলেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি প্রদীপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল ও অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল, গৌতম কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইসরাইল হক সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, উপজেলা  ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন প্রমুখ। এসময় মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।